ছাগলে মরিচ ক্ষেত খাওয়ায় বৃদ্ধাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো এক প্রভাবশালী

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২০ PM, ০২ এপ্রিল ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর : ঠাকুরগাঁওয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জমিলা বেগম নামে এক (৫০ উর্দ্ধ) বৃদ্ধাকে লাঠি ও ইট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় এক প্রভাবশালী।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকালে সদর উপজেলা  জগন্নাথপুর  পশ্চিম হাজিপাড়া গ্রামের প্রভাবশালী মুক্তু আলীর মরিচ ক্ষেতে একই গ্রামের জমিলা বেগমের পোষ্য ছাগল কয়েকটি মরিচ গাছ খেয়ে ফেলে। এসময় মুক্তু আলী সে ছাগলটিকে বেঁধে রাখে। পরে জমিলা বেগম তার ছাগল চাইতে গেলে তাকে প্রথমে লাঠি ও পরে ইটের খন্ড দিয়ে শরিরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে। এতে জমিলা বেগম মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে পরে।

খবর পেয়ে পরিবারের লোকজন  তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক আজ (দুপুরে)তাকে উন্নত চিকিৎসার জন্য রংপরু মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

জমিলা বেগমের পুত্রবধু আজিমা বেগম বলেন, মুক্তু আলী প্রভাবশালী বলে সে বড়-ছোট কাউকে মানেব না তা হয়না। ছাগল তার ক্ষেতের মরিচ গাছ খেয়েছে তাই বলে মানুষকে এভাবে মারধর করা কোন আইনে আছে? যদি কোন অন্যায় হয় তারজন্য আইন আছে, গ্রামের মেম্বার-চেয়ারম্যান আছে। আমার শাশুরির বয়স পঞ্চাশের উপরে। তিনি মাথায় বড় ধরনের আঘাত পেয়েছে। তাই তার নাক ও মুখ দিয়ে এখন রক্ত ঝড়ছে। বর্তমানে ঐ বৃদ্ধা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের  ইমারজেন্সি মেডিক্যাল অফিসার, ডা: মো: ইব্রাহিম আলী জানান, জমিলা বেগম শরিরে  ও মাথায় আঘাত পেয়েছে। নাক দিয়ে রক্ত ঝড়ার কারণে তাক উন্নত চিকিৎসার জন্য রংপরু মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

অপরাধ

আপনার মতামত লিখুন :