1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় স্বামীর আসনে বিপুল ভোটে বিজয়ী সাহাদারা মান্নান জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ক্রিকেটার নাজমুল হাসান শান্ত স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি করায় গ্রেফতার হলো স্বামী ! যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে বিপুল ভোটে নৌকার জয় নীলফামারীতে মেয়ের করোনা সনাক্তের খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু ! পীরগঞ্জে ঠিকাদার কর্তৃক অবৈধভাবে পাকা স্থাপনা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হাসপাতালের চিকিৎসক ও বিজিবি সদস্যসহ নতুন করে ৫জন করোনায় আক্রান্ত সাহেদ এর পালানো ঠেকাতে হিলিতে নজরদারি বৃদ্ধি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩, আক্রান্ত ৩১৬৩ ! আমার অভিজ্ঞতায় বাংলাদেশের ফুসফুস

ছাগলে পেঁপে গাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের শাবলের আঘাতে যুবক নিহত !

  • প্রকাশিত: রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩৬ পঠিত

ময়মনসিংহ : ছাগলে পেঁপে গাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের শাবলের আঘাতে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার পল্লী এলাকায় সোহেল (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

আহতরা হলেন-মাওলানা ফয়জুর রহমান সুরুজ, দেলোয়ার হোসেন, শফিকুল ইসলাম ও হাফিজুর রহমান।

এ ঘটনায় নিহতের বড় ভাই মাওলানা ফয়জুর রহমান সুরুজ বাদী হয়ে মুক্তাগাছা থানায় ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৪/৫ আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

আসামিরা হলেন- মকবুল হোসেন, তার তিন ছেলে আব্দুস সামাদ বাদল, মাসুদ ও বাবুল, হোসনে আরা, স্বামী-আব্দুস সামাদ বাদল।

রবিবার (২৮ জুন) দুপুরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এর আগে শনিবার বিকেলে উপজেলার খেরুয়াজানি ইউনিয়নের ঘরবাজাইল গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। হত্যাকাণ্ডের পর থেকেই আসামিরা বাড়িঘর ছেড়ে পলাতক রয়েছে বলে গ্রামবাসী জানিয়েছেন।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, শুক্রবার প্রতিবেশী বাদলের একটি পেঁপে গাছ খায় সোহেলের ছাগল। পরে ওই ছাগলকে বাদলের স্ত্রী জোৎসা বেগম খোয়ারে দিয়ে আসেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরধরে শনিবার পূর্ব পরিকল্পিতভাবে বাদলের লোকজন হামলা চালায় সোহেল ও তার পরিবারের ওপর। এ সময় প্রতিপক্ষরা সোহেলসহ ৫ জনকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে গুরতর আহত করে। খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় একইদিন বিকেলে সোহেলের মৃত্যু হয়।

এদিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসা নিহত সোহেলের বড় ভাই মাওলানা ফয়জুর রহমান সুরুজ বলেন, বাদলের পরিবারটি এই গ্রামে সব সময়েই বিশৃঙ্খলা সৃষ্টি করে থাকে। তুচ্ছ একটি ঘটনাকে নিয়ে তার ভাইকে তারা খুন করে ফেলেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ছাগল পেঁপে গাছ খেয়েছে এমন ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া হয়। এনিয়ে মারামারির এক পর্যায়ে একজন খুন হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। মামলায় মকবুল হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software