চট্টগ্রাম থেকে পায়ুপথে ইয়াবা নিয়ে এসে বালিয়াডাঙ্গীতে ধরা খেল ২ যুবক !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৮ AM, ২৭ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম থেকে কৌশলে পায়ু পথে তিন হাজারের বেশি ইয়াবা বহন করে এনে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পুলিশের জালে ধরা পড়েছে দুই যুবক।

বুধবার (২৬ আগষ্ট) সকালে বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে তাদের আটক করা হয় বলে জানান বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম আতিক।

আটককৃতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকরা বেলসাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৮) এবং আনসারুল হকের ছেলে তরিকুল ইসলাম (২০)।

বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম আতিক জানান, চট্টগ্রাম থেকে দুই জন যুবক পায়ু পথে ইয়াবা ট্যাবলেট নিয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আসছে গোপনে এমন খবর পান তারা। এর ভিত্তিতে চৌরাস্তা মোড়ে পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়।

বুধবার সকালে চট্টগ্রাম থেকে একটি নৈশ্য কোচে বালিয়াডাঙ্গী উপজেলা শহরে আসার পর মিজানুর রহমান ও তরিকুল ইসলামের গতিবিধি পুলিশের সন্দেহ হয়। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে তাদের আটক করে পুলিশ।পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পায়ু পথে ছোট ছোট পুটলি বানিয়ে বিশেষ কায়দায় ইয়াবা ট্যাবলেট ঢোকানো হয়েছে বলে স্বীকার করে মিজানুর ও তরিকুল।

আতিক জানান, চিকিৎসকের সহায়তায় ওই দুই যুবকের পায়ুপথ থেকে সাতটি ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। তাতে তিন হাজার ২৮০ টি ইয়াবা ট্যাবলেট ছিল।

এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। এছাড়াও বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :