গাছ থেকে আম পাড়ায় পিটিয়ে হত্যা করে লাশ গুম করার চেষ্টা

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০৯ AM, ০২ মে ২০১৬

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজারে গাছ থেকে আম পাড়ায় এক স্কুলছাত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার ( ১ মে,২০১৬ ) বিকেলে উপজেলার শ্রীনিবাসদী এলাকার এ ঘটনায় অভিযুক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

নিহত তানজিলা আক্তারের (৮) বাবার নাম রবিউল ইসলাম। সে শ্রীনিবাসদী সরকারি প্রাথমিকক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার দুপুরে শ্রীনিবাসদী এলাকার ছাদু মিয়ার গাছ থেকে আম পাড়ে তানজিলা। তাই ছাদু মিয়া তানজিলাকে আমপাড়ার অপরাধে বেধড়ক পিটিয়ে হত্যা করে। পরে তার লাশ বস্তায় বন্দি করে নিজের ঘরের আলমাড়িতে লুকিয়ে রাখে।

পুলিশ আরও জানায়, সহপাঠিরা তানজিলাকে মারপিট করার খবর বাড়িতে দিলে তাকে বিভিন্ন স্থানে সন্ধান করা হয়। তাকে না পেয়ে ছাদু মিয়ার বাড়িতে স্থানীয়রা তল্লাশি চালিয়ে বিকাল ৪ টার দিকে তার আলমাড়ি থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে।

এসময় বিক্ষুদ্ধ এলাকাবাসী ছাদু মিয়াকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ এসে ছাদু মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।এরপর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়।

আটক ছাদু মিয়া ওই এলাকার মৃত আব্দর রাজ্জাকের ছেলে।

ঘটনার সত্যাতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন জানান, অভিযুক্ত ছাদু মিয়াকে আটক করা হয়েছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :