গাছ কাটা মামলায় ইউপি চেয়ারম্যানসহ পাঁচজনের জেল !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৯ AM, ২০ অগাস্ট ২০২০

গাইবান্ধা প্রতিনিধি : সরকারি গাছ কাটার মামলায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউপি চেয়ারম্যানসহ পাঁচজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার রায়ের আদালতে তাদের হাজির করা হলে তিনি শুনানি শেষে এ আদেশ দেন।

জানা গেছে, পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল আমিন মণ্ডল টিটু, ইউপি সদস্য পল্লব সরকার, শরিফুল ইসলাম সরকার, হেলাল মিয়া ও মোখলেছ মিয়া অত্র ইউনিয়নের বিভিন্ন সড়কে রোপণকৃত বিভিন্ন প্রজাতির প্রায় ৭১ লাখ ৫২ হাজার টাকা মূল্যের দুই হাজার ৮৮টি গাছ নিয়মবহির্ভূতভাবে বিক্রি করে। বিষয়টি নিয়ে জাতীয় ও স্থানীয় বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

নিয়মবহির্ভূতভাবে এসব গাছ কাটায় উপজেলা প্রশাসন তদন্তপূর্বক চেয়ারম্যানসহ পাঁচজনকে আসামি করে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় বুধবার ইউপি চেয়ারম্যানসহ পাঁচজন গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি বিপুল কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, গাছ কাটা মামলায় হোসেনপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল আমিন মণ্ডল টিটুসহ পাঁচজন আসামি জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করেন।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :