গাছ কাটার দ্বন্দে প্রতিপক্ষকের অন্ডকোষ চিপে মেরে ফেললো এক নারী !

বাবা ও মেয়ে আটক

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০৯ PM, ১১ সেপ্টেম্বর ২০২০

কক্সবাজার : সড়কের গাছ কাটার বিষয়কে কেন্দ্র করে অণ্ডকোষ চেপে ধরায় ক্সবাজারের পেকুয়া উপজেলায় মোখতার আহমদ (৫২) নামের এক ব্যক্তি মারা গেছেন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকায় এ ঘটনা ঘটেছে।

পরে পেকুয়া থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকেই বাবা-মেয়েকে গ্রেপ্তার করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল আযম বলেন, ‘সড়কের গাছ কাটা নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে উর্মি আক্তার নামের এক নারী মোখতার আহমদের অণ্ডকোষ চেপে ধরায় এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকেই উর্মি আক্তার ও তার বাবা আবদুর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে।’

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল সাড়ে ৯টার দিকে বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকার ছৈয়দ নূরের ছেলে মোখতার আহমদ সড়কের একটি গাছ কেটে নিতে যায়। তিনি গাছ কাটা শুরু করলে একই এলাকার আবদুর রশিদ নামের এক ব্যক্তি সড়কের গাছ না কাটার জন্য অনুরোধ করেন।

এ সময় দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। খবর পেয়ে ১০টার দিকে আবদুর রশিদের পক্ষে আরও কয়েকজন গিয়ে এ ঘটনায় যোগ দেয়। একপর্যায়ে আবদুর রশিদের মেয়ে উর্মি আক্তার গাছ কাটতে যাওয়া মোখতার আহমদের অণ্ডকোষ চেপে ধরলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ জানায়, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় জড়িত বাবা মেয়ে যথাক্রমে আবদুর রশিদ ও তার মেয়ে উর্মি আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :