গাইবান্ধায় বাংলা ভিশন চ্যানেলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৬ PM, ০১ এপ্রিল ২০১৭

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় বর্নাঢ্য শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

৩১ মার্চ শুক্রবার শহরের পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাব চত্বর সামনে থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে পাবলিক লাইব্রেরী হলরুমে অতিথিদের নিয়ে কেক কাটা হয়।

কেককাটার মহুর্তে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বাংলা ভিশনের জন্মদিনে শুভেচ্ছা বক্তব্য রাখেন , গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা তথ্য অফিসার সাবিহা আক্তার লাকি, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, অমিতাভ দাস হিমু, এবি এম সাত্তার, সরকার মোঃ শহিদুজ্জামান শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এমরুল হাসান সাবিন প্রমুখ।

এসময় জেলার সাংবাদিক নেতৃবৃন্দু ও সাংবাদিকগণ অনুষ্ঠানে উপস্থিত থেকে বাংলা ভিশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন ও সঞ্চালনা করেন বাংলাভিশনের গাইবান্ধা প্রতিনিধি আতিকুর রহমান ওরফে আতিক বাবু প্রমুখ।

জেলার খবর

আপনার মতামত লিখুন :