গঙ্গাচড়ায় অভিযোগকারী ছাত্রদল নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৫ AM, ১৫ অক্টোবর ২০২০

রংপুর ব্যুরো : রংপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করার অভিযোগ এনে সাবেক ছাত্রদল নেতা সাইয়েদুন্নবী রুবেলকে অবাঞ্ছিত ঘোষণা করেছে। মঙ্গলবার রাতে উপজেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন ছাত্রদল নেতারা।

উপজেলা ছাত্রদল আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক, গঙ্গাচড়া সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আকতারুজ্জামান তিতাস। উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মৃদুল, গঙ্গচড়া সদর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাঈদ হাসান বুলু,রংপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সদস্য তুষার আহমেদ তুলিপ, হাসান রহমত, খোকন আহমেদ, রাসেল, সাইদুজ্জামান রয়েল, আরিফুজ্জামান আরিফ প্রমুখ।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলা হয়, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা একজন পরিচ্ছন্ন, মেধাবী, সাংগঠনিক, ধনাঢ্য ও ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান। সে উচ্চ শিক্ষায় শিক্ষিত। তিনি ও তার পরিবার আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। যা অদ্যবদি চলমান রয়েছে। তাঁর এমন জনপ্রিয়তা ও সাংগঠনিক দক্ষতা দেখে একটি মহল দলীয় কুচক্রিকারীদের সাথে হাত মিলিয়ে নানা ধরণের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে । এরই ধারাবাহিকতায় যুবদলের কমিটি গঠন নিয়ে সাইয়েদুন্নবী নামের একটি ইউনিয়ন ছাত্রদল সভাপতি তার বিরুদ্ধে অর্থ লেনদেনের মিথ্যা অভিযোগ করেন। তাকে বিষয়টি ব্যাখ্যা দিতে বলা হলেও তা করেন নি। একারণে এই সংবাদ সম্মেলন থেকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো। কোন ষড়যন্ত্রকারী ছাত্রদলের অগ্রযাত্রাকে থামাতে পারবে না।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :