খুলনায় বিএনপি’র ১১ নেতা-কর্মী বহিষ্কৃত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪৯ AM, ২৪ ডিসেম্বর ২০১৫

খুলনা ব্যুরো : পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে খুলনার চালনা বিএনপির ১১ নেতা-কর্মীকে বহিষ্কার করা হয়েছে। খুলনা মহানগর বিএনপিরসহ দপ্তর সম্পাদক শামসুজ্জামান চঞ্চল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বুধবার রাতে কেডি ঘোষ রোডে অবস্থিত দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু’র সভাপতিত্বে পাইকগাছা ও চালনা পৌর নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটির এক সভায় অনুষ্ঠিত হয়।
ওই সভায় দলের নিদের্শ অমান্য করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দাকোপ উপজেলার চালনা পৌরসভা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান সউদ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সুরেন্দ্র নাথ মাখন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক কাজী সোহেল, যুগ্ম আহবায়ক প্রিন্স হালদার, পৌর ছাত্রদলের প্রথম যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র সদস্য অলিউর রহমান, হযরত আলী, সাহেব গাজী, ছাত্রদলের সদস্য পলাশ বিশ্বাস, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক রাজ্জাক মোল্লা ও পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক মিলন ভূঁইয়াকে দল থেকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।
সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দল মনোনীত প্রার্থীর পক্ষে কাজ না করে প্রতিদ্বন্দ্বি বিপক্ষ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় দল থেকে তাদের সতর্ক করার পরেও কাজ না হওয়ায় ওই ১১ নেতা-কর্মীকে বহিষ্কার করা হয়।

জেলার খবর

আপনার মতামত লিখুন :