কোয়াব এর ঠাকুরগাঁও জেলা কমিটি ঘোষণা; সভাপতি-রাশেদ, সম্পাদক-রাহাত

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৩ PM, ২৯ সেপ্টেম্বর ২০২০

স্পোর্টস্ ডেস্ক : দেশিয় ক্রিকেটের উন্নয়নে নিবেদিত সংগঠন ক্রিকেটারস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (কোয়াব) এর ঠাকুরগাঁও জেলা কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো: রাশেদ ইকবাল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: রোকনুজ্জামান রাহাত।

কেন্দ্রীয় কমিটির সভাপতি এ, এম নাঈমুর রহমান দূর্জয় (এমপি) ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে ৪৮ সদস্য বিশিষ্ট ঠাকুরগাঁও জেলা কমিটির চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি করা হয়েছে মো: রাশেদ ইকবালকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মো: রোকনুজ্জামান রাহাতকে।

এছাড়াও কমিটিতে সহসভাপতি রয়েছেন ৫জন, যুগ্ম সম্পাদক ৫জন, কোষাধ্যক্ষ একজন, সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদক ২জন, প্রচার ও সহ-প্রচার সম্পাদক ২জন, ক্রীড়া ও সহ-ক্রীড়া সম্পাদক ৩জন, দপ্তর ও সহ-দপ্তর সম্পাদক ২জন, আইন বিষয়ক সম্পাদক একজন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক একজন, শিক্ষা বিষয়ক সম্পাদক একজন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক একজন, মহিলা বিষয়ক সম্পাদক একজন ও সদস্য রয়েছেন ২১জন।

অনুমোদিত কমিটির নেতৃবৃন্দ আগামী দুই বছর ন্যায় ও নিষ্ঠার সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিডি

আপনার মতামত লিখুন :