‘কেজিএফ টু’ তে ৩০ কোটি রুপি পারশ্রমিক নিচ্ছেন যশ

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৩ PM, ২৫ জানুয়ারী ২০২১

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমায় ‘রকিং স্টার’ হিসেবে পরিচিত অভিনেতা যশ। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন তিনি। চলতি বছর মুক্তি পাবে এর সিক্যুয়েল ‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’।

‘কেজিএফ টু’ সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা যশ। টলিউড ডটনেট জানিয়েছে, এই সিনেমার জন্য ৩০ কোটি রুপি পারশ্রমিক নিচ্ছেন তিনি, যা ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার তুলনায় দ্বিগুণ। এখানেই শেষ নয়, পারিশ্রমিকের পাশাপাশি সিনেমার লভ্যাংশও নিচ্ছেন এই অভিনেতা।

এদিকে মোটা অঙ্কে সিনেমাটির থিয়েটিক্যাল স্বত্ব বিক্রি করছে হম্বালে ফিল্মস। সিনেমাটির তেলেগু স্বত্বের জন্য ৬০ কোটি রুপি চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। গান্তুর অঞ্চলের জন্যই ৫ কোটি রুপি দাবি করেছে তারা।

এর আগে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানাতে ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার স্বত্ব বিক্রি হয়েছিল ৫ কোটি রুপিতে। পরবর্তী সময়ে অঞ্চলটি থেকে ১২ কোটি রুপি আয় হয়েছে। সিনেমাটির দ্বিতীয় পার্ট নিয়ে ভক্তদের উন্মাদনা অনেক বেশি।

বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, এবার এই বক্স অফিস থেকে প্রায় ৬০ কোটি রুপি আয় করবে ‘কেজিএফ টু’। এই আয় ১০০ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।

বিডি

আপনার মতামত লিখুন :