1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৫:৩৯ পূর্বাহ্ন

কৃষককে জীবন্ত পুড়িয়ে হত্যার চেষ্টা !

  • প্রকাশিত: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ১১৫ পঠিত

সাতক্ষীরা : সুলতান আলী (৫০) নামের এক কৃষককে সাতক্ষীরায় জীবন্ত পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৩ নভেম্বর) রাত ৯টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাদরা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার সুলতান আলী কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের নাথপুর গ্রামের মৃত মোহর আলী দালালের ছেলে।

তার ছেলে কলা ব্যবসায়ী সাইদুর রহমান জানান, সে দীর্ঘদিন ধরে মাদরা বাজারে কলা বিক্রি করছে। সেখানে কয়েকজনের কাছে তার কলা বিক্রির টাকা পাওনা আছে। ঘটনার দিন তার বাবা সুলতান আলীকে ওই টাকা আদায়ের জন্য বাইসাইকেলেযোগে মাদরায় যাচ্ছিলো।

পথিমধ্যে মাদরা গ্রামের নব মুসলিম আব্দুর রহমানের বাড়ীর পাশে পৌঁছানো মাত্রই একটি মোটরসাইকেলে দুইজন অজ্ঞাত ব্যক্তি তার বাবাকে অনুসরণ করে মুখে টর্চ লাইট মেরে একটি বস্তু ছুড়ে মারে। সাথে সাথে তার বাবার গায়ে আগুন ধরে যায়। তখন তিনি চিৎকার করলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসে।

তিনি আরো জানান, এসময় স্থানীয় গ্রাম পুলিশ ইবাদুল ইসলাম, কৃষক আব্দুর রশিদ ও রাজমিস্ত্রি আ. কুদ্দুস তাকে দ্রুত উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে ওই রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার শিকার আহত কৃষক সুলতান আলী বলেন, আমার চোখে টর্চ লাইট মারার কারণে কারা আমার উপর হামলা করেছে তা আমি বুঝতে পারিনি। আমি তাদের কাউকে চিনতে পারিনি। কি কারণে এ ঘটনা ঘটেছে তাও বলতে পারিনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, তিনি খবর পেয়ে সাথে সাথে ওই রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলেন। হামলাকারীদের ধরতে পুলিশ ইতিমধ্যেই কাজ শুরু করেছে।

ঠাখ/ডেস্ক/বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page