কুসিক নির্বাচনে ভোটগ্রহণে ধীরগতি;ক্ষোভ প্রকাশ করেছেন ভোটাররা

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৫ PM, ৩০ মার্চ ২০১৭

কুমিল্লা সংবাদদাতা : দলীয় প্রতীকে কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হলেও ভোটগ্রহণে ধীরগতি দেখা গেছে। ধীরগতিতে ক্ষোভ প্রকাশ করেছেন ভোটাররা। কয়েক ঘন্টা অপেক্ষা করেও ভোট দিতে না পারায় অনেক ভোটারকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৮টায় শুরু হয় নির্বাচনের ভোটগ্রহণ।  বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত। শুরু থেকে কেন্দ্রগুলোতে ভোটারদের প্রচুর উপস্থিতি রয়েছে।কেন্দ্রে ভোটারদের দীর্ঘ সারি থাকলেও সকাল আটটা থেকে বেলা ১১টা পর্যন্ত এই ৩ ঘণ্টায় ৫-৭ শতাংশ হারে ভোট পড়তে দেখা গেছে।  comilla-votw
গোয়াল মথন আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চৌয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন কেন্দ্রে ঘুরে এসব চিত্র দেখা গেছে।

চৌয়ারা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরিবুন্নেছা নামের এক নারী ভোটার জানান, সকাল ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত প্রায় ৩ ঘণ্টা লাইনে দাড়িয়ে আছে কিন্তু ভোট দিতে পারে নাই।

এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বদিউল আলম জানান, এই কেন্দ্রে ২ হাজার ২৯৩টি ভোটের মধ্যে বেলা পৌনে ১১টা পর্যন্ত ৫শ-৬শ ভোট কাস্ট হয়েছে। একজন ভোটারকে তিন বার ভোট দিতে হচ্ছে। এছাড়া ছোট ঘরে স্থান সংকুলান হচ্ছে না। আর কম বুথের জন্য ভোটগ্রহণে এই ধীরগতি।

জেলার খবর

আপনার মতামত লিখুন :