কলেজের নৈশ প্রহরী ১৫ দিনের ছুটি নিয়ে নির্বাচিত হলেন পৌর মেয়র !

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৩ PM, ৩১ জানুয়ারী ২০২১

রাজশাহী : রাজশাহীর তানোর মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শহিদুজ্জামান শহিদকে ৬১ ভোটে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান। পেশায় তিনি একটি কলেজের নৈশপ্রহরী। কলেজ থেকে নির্বাচন করার জন্য ছুটি নিয়েছিলেন ১৫ দিনের। পৌর আওয়ামী লীগে ছিলেন সাংগঠনিক সম্পাদক পদে। বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিষ্কারও হতে হয়েছে তাকে।

নির্বাচনে সাইদুর রহমান জগ প্রতীকে ৫ হাজার ৪৫৯ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আমির হোসেন আমিন পেয়েছেন ৫ হাজার ৩৯৮ ভোট। বিএনপির প্রার্থী ফিরোজ কবির ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৮১ ভোট।

শনিবার (৩০ জানুয়ারি) রাতে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো, কামরুজ্জামান মুন্ডুমালার নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন।

নবনির্বাচিত মেয়র সাইদুল রহমান বলেন, ‘ পেশায় আমি সামান্য নৈশপ্রহরী হতে পারি কিন্তু মানুষের জন্য আমার ভালোবাসা অফুরন্ত। তার উজ্জ্বল দৃষ্টান্ত করোনাকালে এলাকার মানুষের পাশে থাকা ও তাদের সহযোগিতায় এগিয়ে যাওয়া।’

তিনি বলেন, ‘যতটুকু পেরেছি সাধ্যমতো এলাকার মানুষের সাহায্যে এগিয়ে গেছি। মানুষ ভালোবেসে আমাকে পৌর মেয়র করেছেন। এ জন্য কৃতজ্ঞ তাদের প্রতি।’

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :