করোনা আতঙ্কে ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৪ PM, ০৬ অক্টোবর ২০২০

স্পোর্টস্ ডেস্ক : আবাল-বৃদ্ধ-বণিতা সবাই আক্রান্ত হচ্ছেন মহামারী করোনাভাইরাসে। তবে যাদের শারীরিক কন্ডিশন ভালো তারাই এ ভাইরাস থেকে লড়াই করে সফলভাবে ফিরতে পারছেন। করোনায় সবচেয়ে বেশি ঝুঁকিতে রয়েছেন শিশু এবং বয়স্ক মানুষরা।

আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার বয়স এখন ৫৯ বছর। বয়সের ভারে ন্যুব্জ হয়ে যাওয়া সাবেক এই তারকা ফুটবলার করোনা আতঙ্কে রয়েছেন। সেই আশঙ্কা থেকেই সোমবার করোনা পরীক্ষা করান ম্যারাডোন।

তাছাড়া সম্প্রতি ম্যারাডোনা তার এক বন্ধুর সঙ্গে কোলাকুলি করেন। যার সঙ্গে কোলাকুলি করেছেন তার শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। আর সে কারণেই ম্যারাডোনা শঙ্কিত। সেই শঙ্কা দূর করতেই করোনা টেস্ট করান তিনি।

তবে জীবন্ত এই কিংবদন্তি ফুটবলারের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরলো।

এক টুইট বার্তায় মাতিয়াস মোরলো লিখেছেন, ম্যারাডোনার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তাকে শুভকামনা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। এই মহামারীর মধ্যে সবাই নিরাপদে থাকুন।

ম্যারাডোনা বর্তমানে আর্জেন্টিনার জিমনাসিয়া লা প্লাতা ক্লাবের কোচিংয়ের দায়িত্বে রয়েছেন। সংক্রমণের আশঙ্কায় তাকে অনুশীলনের জন্য মাঠে নামাতে রাজি ছিল না ক্লাব কর্তৃপক্ষ। কারণ এমনিতেই নানা শারীরিক জটিলতায় ভুগছেন এই কিংবদন্তি ফুটবলার।

বিডি

আপনার মতামত লিখুন :