করোনা আক্রান্ত এমপি দবিরুলকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ (ভিডিও সহ)

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩০ PM, ২৪ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ ঠাকুরগাঁও-২ আসন থেকে ৭ বারের নির্বাচিত সংসদ সদস্য ও সংসদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর একটি হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়েছে তাঁর পরিবার। এ সময় তাঁর সংগে গেছেন তাঁর বড় ছেলে ঠাকুরগাও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন ও বড় মেয়ে মুক্তি ইসলাম।

ঢাকায় পৌঁছানোর পর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজে (পিজি হাসপাতালে) ভর্তি করা হয় বলে জানান বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবুল কাসেম।

এমপি দবিরুল ইসলামের বড় ছেলে সুজন জানান, স্বাস্থ্যের অবনতি হলে যাতে তাঁর প্রয়োজনীয় উন্নত চিকিৎসায় ব্যাঘাত না ঘটে সেজন্য তাঁকে তাৎক্ষণিকভাবে ঢাকা নেয়া হলো।

উল্লেখ্য, আলহাজ্ব মো: দবিরুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটি রবিবার রাতে নিশ্চিত করেছিলেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার। গত ২১ আগস্ট করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়।রবিবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে তিনি কোভিড-১৯ শনাক্ত হন।

ভিডিওটি দেখতে ছবিতে ক্লিক করুন :

বিডি

আপনার মতামত লিখুন :