করোনামুক্ত হলেন জাহাঙ্গীর কবির নানক

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩২ PM, ১১ অক্টোবর ২০২০

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের। এজন্য তিনি দলের সর্বস্তরের নেতাকর্মী এবং দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শনিবার (১০ অক্টোবর) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তিনি এ তথ্য নিশ্চিত করেন। এছাড়া তার ব্যক্তিগত সহকারী মাসুদুর রহমান বিপ্লবও তথ্যটি নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর কবির নানক ফেসবুক পেজে লেখেন, মহান আল্লাহ্‌র অশেষ রহমতে আমার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আমার দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, দলের সর্বস্তরের নেতাকর্মী এবং দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার করোনা পজিটিভ হওয়ার পরেই আমি আমার পুত্র সমতুল্য একমাত্র মেয়ের জামাই ডাক্তার নাজমুল ইসলামের পরামর্শ অনুযায়ী হোম কোয়ারেনটাইনে চিকিৎসাধীন ছিলাম। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমাকে আরও কিছুদিন কোয়ারেন্টিনে থাকতে হবে।

তিনি আরও লেখেন, আমি পুরোপুরি সুস্থ হয়ে আপনাদের সেবায় আবারও নিজেকে নিয়োজিত করতে চাই। আমার জন্য এবং আমার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, এর আগে গত ৩ অক্টোবর জাহাঙ্গীর কবির নানক করোনাভাইরাস পজিটিভ হন। ওই সময় থেকেই তিনি হোম কোয়ারেন্টিনে ছিলেন।

বিডি

আপনার মতামত লিখুন :