কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ কর্মকর্তাকে একযোগে বদলী

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৫ PM, ২৪ সেপ্টেম্বর ২০২০

কক্সবাজার : কক্সবাজারের আট থানার ওসি, ৩৪ ইন্সপেক্টর, এসআই ও এএসআইসহ ২৬৪ জন পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার পুলিশ সদর দফতরের অতিরিক্ত মহাপরিদর্শক (প্রশাসন) ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

বদলিকৃতদের আগামী ২৯ সেপ্টেম্বরের মধ্যে পুরনো কর্মস্থল ছেড়ে দিতে হবে এবং ৩০ সেপ্টেম্বর তাদের একটি ব্রিফিংয়ে উপস্থিত হতে বলা হয়েছে। সেদিন রাজারবাগের পুলিশ অডিটরিয়ামে তাদের পোশাক পরে উপস্থিত হতে বলা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, নির্বাচন কমিশন সচিবালয়ের সম্মতিক্রমে পুলিশ সদস্যদের পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জনস্বার্থে পুলিশের বিভিন্ন রেঞ্জে বদলি করা হয়েছে।

এর আগে ১৬ সেপ্টেম্বর কক্সবাজারের এসপি এ বি এম মাসুদ হোসেনসহ ঊর্ধ্বতন ছয় কর্মকর্তাকে বদলি করা হয়।

বদলীকৃত আট ওসি হলেন- কক্সবাজারের উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার, রামু থানার ওসি আবুল খায়ের, চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান, পেকুয়া থানার ওসি কামরুল আজম, মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস, কুতুবদিয়া থানার ওসি শফিকুল আলম, টেকনাফ থানার ওসি এবিএম সামসু দৌহা ও কক্সবাজার সদর থানার ওসি মাসুম খান।

একইসঙ্গে কক্সবাজারের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত ওসি মানস বড়ুয়াসহ জেলার আট থানার ইন্সপেক্টর পদমর্যাদা যে ৩৪ জন কর্মরত রয়েছেন সবাইকে একযোগে বদলি করা হয়েছে। এছাড়া কক্সবাজারের আট থানায় কর্মরত সব এসআই ও এএসআইসহ ২৬৪ জনকে বদলি করা হয়।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :