ওয়ার্ল্ড ভিশনের সহায়তায় শিশুদের উন্নয়নে বাজেট বিষয়ক সংলাপ অনুষ্ঠিত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৭ AM, ২০ মার্চ ২০১৭

ঠাকুরগাঁওয়ের খবর : ইউনিয়ন পর্যায়ের বাজেটে শিশুদের বিভিন্ন উন্নয়নমূলক খাতে অগ্রাধিকার ভিত্তিতে অধিকহারে বাজেট বরাদ্দের দাবিতে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়ন পরিষদের সাথে সংলাপ করেছে স্থানীয় শিশু সংগঠন রহিমানপুর চাইল্ড ফোরাম।
রবিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর স্থানীয় ফেডারেশন চত্বরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় এই সংলাপ অনুষ্ঠিত হয়।
চাইল্ড ফোরামের সভাপতি শারমিন আক্তার এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহিমানপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হাসান মো: আব্দুল হান্নান (হানু)।rahimanpur-2
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও এলাকা উন্নয়ন কর্মসূচির ব্যবস্থাপক লিওবার্ট চিসিম, বিশিষ্ট সমাজ সেবক  ধনীরাম চন্দ্র বর্মন, সাদেকুর ইসলাম, সিরাজুল ইসলাম, সংস্থার কর্মসূচি কর্মকর্তা নেলসন, রহিমানপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধিবর্গ প্রমুখ।
সংলাপে শিশু সংগঠনের নেতৃবর্গের বিভিন্ন ধরণের জবাবদিহিমূলক প্রশ্নের সরাসরি উত্তর দেন রহিমানপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু হাসান মো: আব্দুল হান্নান হান্নু।
এ সময় তিনি তার ইউনিয়নের সার্বিক উন্নয়নের অগ্রগতি নিয়ে আলোকপাত করেন এবং শিশুদের সার্বিক উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করার অঙ্গিকার করেন।
সংলাপে ইউনিয়নের বিভিন্ন শিশু ফোরামের সদস্য ও সদস্যাবৃন্দ, কিশোর কিশোরী ও যুবক যুবতি, সরকারী-বেসরকারী সংস্থার প্রতিনিধি এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :