ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ প্রধানের ঠাকুরগাঁও কর্মএলাকার কার্যক্রম পরিদর্শন

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৫ PM, ১৫ জুন ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর : ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর ফ্রেড উইটিভিন ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

বুধবার(১৫জুন) ঠাকুরগাঁও কর্ম এলাকা পরিদর্শনকালে তিনি ঠাকুরগাঁয়ের জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাসের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং  ঠাকুরগাঁওয়ের  উন্নয়নের বিভিন্ন দিকসমূহ আলোচনা করেন। আলোচনা শেষে তিনি জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ এর যৌথ উদ্যোগে প্রশিক্ষণোত্তর সেলাই মেশিন ও সনদ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য প্রদান করেন ডা: নজরুল ইসলাম, সিভিল সার্জন, ঠাকুরগাঁও, ডা: গ্লোরিয়াস গ্রেগরি দাস, সিনিয়র অপারেশন ডিরেক্টর, ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ,   মো: আশরাফুল ইসলাম, উপজেলা নিবার্হী অফিসার, ঠাকুরগাঁও সদর, স্টিফান অসীম আর চের্টাজী, আঞ্চলিক পরিচালক, নর্দান বাংলাদেশ রিজিওন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ,  মো: মোর্শেদ আলী খান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, ঠাকুরগাঁও, মো: মাহবুবুর রহমান (খোকন), সহ-সভাপতি, জেলা আওয়ামীলীগ, ঠাকুরগাঁও এবং মনোয়ারা চৌধুরী, চেয়ারম্যান, জাতীয়  মহিলা সংস্থা, ঠাকুরগাও প্রমুখ।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের প্রধান তার বক্তব্যে কাজের সন্তুষ্টি প্রকাশ করে বলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসনের সাথে যৌথ উদ্দ্যোগে এ ধরনের কার্যক্রমসহ অন্যান্য উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত থাকবে এবং সার্বিক সহযোগিতার জন্য ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসকসহ উপস্থিত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জনান।

আলোচনা সভায় প্রশিক্ষণপ্রাপ্ত উপকারভোগীদের কর্ম সংস্থান সৃষ্টির লক্ষ্যে তাদের মাঝে ৪০ টি সেলাই মেশিন ও সনদ বিতরন করেন জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস ও ওর্য়াল্ড ভিশন প্রধান ফ্রেড উইটিভিন। অনুষ্ঠানে উপকারভোগী ছাড়াও স্থানীয় নেতৃবর্গ, বিশিষ্ট্য সমাজ সেবক, সাংবাদিক ও সরকারী-বেসরকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :