এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ঠাকুরগাঁওয়ে জাঁকজমক উৎসব

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩২ PM, ১৯ জানুয়ারী ২০১৬

সাদ্দাম হোসেন : এসএ টিভির তৃতীয় বর্ষপূর্তী অনুষ্ঠানে     বর্ণিল আয়োজন ছিল ঠাকুরগাওয়ে। জন্মদিন  উপলক্ষে নানা আনুষ্ঠানিকতায় জমকালো হয়ে ওঠে অনুষ্ঠানস্থল। শহরের বিশিষ্ট ব্যক্তিগণ অংশ নিয়ে সমৃদ্ধ করে শুভক্ষণটি।
সকাল ১১টায় শতাধিক ভক্ত সমবেত হয় ঠাকুরগাও প্রেসক্লাব হলরুমে।  এরপর   বিশাল কেক কেটে ৪র্থ বছরে পথচলার আনুষ্ঠানিকতা শুরু হয়। এ সময় উপস্থিত থেকে এসএ টিভিকে শুভেচ্ছা সিক্ত করেন জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ^াস। এছাড়া ভালোবাসা জানিয়েছেন ঠাকুরগাঁও প্রেসক্লাবে সভাপতি আবু তোরাব মানিক,সাবেক শিক্ষা অফিসার জালাল উদ্দিন,বিশিষ্ট ব্যবসায়ী মোদাচ্ছের হোসেন,সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন  ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসএ টিভির ঠাকুরগাঁও প্রতিনিধি জাকির মোস্তাফিজ মিলু । ধারাভাষ্যে ছিলেন সুজন খান। প্রেস ক্লাব হল ঘর সাজানো হয় ভিন্ন সাজে। বাইরের আলোক সজ্জা ও আতসবাজী  ছিল নজর কাড়া।   সকলের স্বতস্ফুর্ত অংশগহণ অনুষ্ঠানকে প্রাণচঞ্চল করে তোলে। কেউ কথা বলেন, কেউ গান গান, কেউ আবৃতি করেন কেউবা কৌতুক শুনিয়ে সবাইকে হাসিয়ে পেট ফুলিয়ে দেন। ৩ঘন্টা অবিরাম অনুষ্ঠানের পর  সাড়ে ১২ টার  দিকে শেষ হয় এ আয়োজন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :