এবার রহিমানপুরে নৌকার প্রতীকে আগুন

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৭ PM, ০৩ মে ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর : ঠাকুরগাঁও সদর উপজেলার ৮নং রেহিমানপুর ইউনিয়নে এবার নৌকা মার্কা প্রতীকে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, রহিমানপুর ইউনিয়নের ৭৬নং রহিমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে  রাস্তায় ঝুলানো নৌকা মার্কার প্রতীকে(কাঠ ও বাঁশ দিয়ে তৈরী) আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে। এছাড়াও  পল্লী বিদ্যুৎ আদুরী ফুড ইন্ডাস্ট্রিজ (ময়দার মিল )এর সামনে রাস্তার পার্শ্বে কাঠের তৈরী নৌকা প্রতীকটি ভস্মিভূত করা হয়েছে এবং মাদারগঞ্জ বাজারেও নৌকা প্রতীকটি পুড়িয়ে ফেলা হয়েছে। ছিড়ে ফেলা হয়েছে রশিতে ঝোলানো পোষ্টারগুলো ।

তিন স্থানের স্থানীয় বাসিন্দারা জানান, রাতের আঁধারে বিএনপি’র সমর্থকেরা এ ঘটনা ঘটিয়েছে। কেননা এ ইউনিয়নে দুই দলের(আ’লীগ ও বিএনপি) প্রার্থী ছাড়া স্বতন্ত্র কোন চেয়ারম্যান প্রার্থী নেই। তাই ধারণা করা হচ্ছে তারা ছাড়া এ কাজটি কেউ করবে না।

এ ব্যাপারে ৮নং রহিমানপুর ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব খেলাফত হোসেন বলেন, নির্বাচনে হারতে পারে এমন আশংকায় বিএনপি প্রার্থীর ভাই আজাদের নেতৃত্বে এ ন্যাক্কারজনক ঘটনাটি ঘটানো হয়েছে। আমরা বিষয়টি জেলা পুলিশ ও নির্বাচন কমিশনকে অবগত করেছি।

অপরদিকে বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নুর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানা থেকে এসআই ইজ্জত আলী তদন্তের নির্দেশ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, তিন স্থানেই নৌকা মার্কার প্রতীক পুড়িয়ে ফেলা হয়েছে। স্থানীয়দের ভাষ্য এটা বিএনপি প্রার্থীর লোকজনই ঘটিয়েছে।

বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :