উল্টাপাল্টা চুল কাটলেই আটক করবে পুলিশ

সুনামগঞ্জঃ নতুন নির্দেশনা পেয়েছে সুনামগঞ্জ পুলিশ।চুলে উল্টাপাল্টা কাটিং দিলেই ছেলেদের আটক করবে পুলিশ। তলব করা হবে তাদের অভিভাবককে। মুচলেকা দিয়ে মিলবে মুক্তি। এরকমটাই সতর্কতা দিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান।

এছাড়াও কমবয়সী ছেলে কিংবা শিক্ষার্থীদের মোটরসাইকেল চালাতে অভিভাকদের সতর্কতাও করে দিয়েছেন এই পুলিশ সুপার। গতকাল রবিবার দুপুরে পুলিশ সুপার মিলনায়তনে সুনামগঞ্জ রিপোর্টার ইউনিটির সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, শহরে কমবয়সী ছেলেদের মধ্যে যারা মোটরসাইকেল চালায় তাদের বেশীরভাগ ড্রাইভিং লাইসেন্স বা গাড়ীর কাগজ নেই। আপনার টাকা হলে ছেলেদের মোটরসাইকেল কিনে দিবেন তা ঠিক না।

তিনি আরো বলেন, কমবয়সী যারা রাস্তায় মোটরসাইকেল চালাবে তাদের পরিবারকে পুলিশ তলব করবে। পুলিশ সুপার বলেন, আমার একশন হবে জনগনের স্বার্থে । শহরের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ অভিযান পরিচালনা করছে। রাত ৯টার পর রাস্তায় আড্ডা দেয়া যাবে না। চায়ের স্টলে আড্ডা দেয়া যাবে না।
ফার্মেসি,বিপনীবিতান, মুদি দোকান খোলা থাকবে। কোনো অবৈধ জিনিস বা অবৈধ যানবাহন না থাকলে গভীর রাতে চলাচল করতে পারবে পথচারী। কেবল সন্দেহভাজনদের শালীনতার সহিত চেক করা হবে। আতঙ্কিত না হয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টারস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, আজকের সুনামগঞ্জের সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী, সুনামকন্ঠের স্টাফ রিপোর্টার ও সিলেটভিউ’র সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শহীদনূর আহমদ, বাংলা টিভির প্রতিনিধি শাহরিয়ার সুমন, ইনকিলাব প্রতিনিধি কামরুল চৌধুরী, জাগনিউজ প্রতিনিধি মোশাহিদ রাহাদ প্রমুখ।

ঠাখ/ডেস্ক/আরএফ