উলিপুরে আইপিএল খেলা নিয়ে জুয়া; ৮ জুয়াড়ি আটক

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৮ PM, ২২ সেপ্টেম্বর ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি : টিভিতে আইপিএল খেলা চলাকালে জুয়া খেলার সময় কুড়িগ্রামের উলিপুরে ৮ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা টিভিতে আইপিএল খেলা দেখে ওভার প্রতি টাকার বিনিময় বাজি খেলছিল। ঘটনাটি ঘটেছে, সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে জোবের বাজার এলাকায়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলা টিভিতে দেখে কতিপয় যুবক ওভার প্রতি টাকার বিনিময় বাজি খেলছিল। উক্ত সংবাদ পেয়ে থেতরাই ইউনিয়নের জোবের বাজার এলাকার একটি ইলেকট্রনিক্স ও কম্পিউটারের দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ দেখে জুয়ারিরা পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ ৮ জনকে আটক করে।

আটকৃতরা হলেন- থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা ফকির পাড়া গ্রামের হক্কানী শাহ ফকিরে ছেলে আবু মুসা (৩২), আব্দুল আউয়াল খোকার ছেলে নুর ইসলাম (২২), মোখলেছুর রহমানের ছেলে বদিউজ্জামান (২৫), রুহুল আমীন মন্ডলের ছেলে আনিছুর মন্ডল (৩০), তাজিবর রহমানের ছেলে শাহীন আলম (১৮), আব্দুর রাজ্জাকের ছেলে সুজন মিয়া (১৯) ও বকুল মিয়া (২৪) এবং এমদাদুল হকের ছেলে রাজু মিয়া (৩৫)। এ সময় পুলিশ ওই দোকান থেকে ১টি টেলিভিশন ও জুয়ারিদের কাছ থেকে ৮টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৮৪০ টাকা জব্দ করেন।

উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে। আইপিএল খেলা চলাকালে জুয়া বন্ধের ব্যাপারে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এ ব্যাপারে থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করে সকলকে সর্তক করা হয়েছে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :