ইসকন মন্দিরে হামলার অভিযোগে আটকৃতদের মধ্যে ১জনের স্বীকারক্তিমূলক জবানবন্দি

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৩ AM, ০৭ জানুয়ারী ২০১৬

দিনাজপুর সংবাদদাতা : দিনাজপুরের কাহারোলে ইসকন মন্দিরে গুলি-বোমা হামলায় জড়িত থাকার অভিযোগে আটক মোঃ সারোয়ার হোসেন সাবু (৩৩) এবং মোঃ আব্দুর রহমান বাদশা (২০)। এদের মধ্যে মোঃ আব্দুর রহমান বাদশা ইসকন মন্দিরে গুলি-বোমা হামলায় জড়িত থাকার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

আটক সারোয়ার হোসেন জেলার বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের ভাইগড় সাগরপুর গ্রামের বুধা মন্ডলের পুত্র এবং মোঃ আব্দুর রহমান কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নের বলেয়া গ্রামের মোঃ নুরুল ইসলামের পুত্র।

বুধবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল হাসানের আদালতে মোঃ আব্দুর রহমান বাদশা ইসকন মন্দিরে গুলি-বোমা হামলায় জড়িত থাকার দায় স্বীকার করে জবানবন্দি দেয়।

চাঞ্চল্যকর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই বজলুর রশিদ জানান, রবিবার গভীর রাতে বিরামপুর হতে জেলার বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের ভাইগড় সাগরপুর গ্রামের বুধা মন্ডলের পুত্র মোঃ সারোয়ার হোসেন সাবু (৩৩) এবং কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নের বলেয়া গ্রামের মোঃ নুরুল ইসলামের পুত্র মোঃ আব্দুর রহমান বাদশা (২০) কে আটক করা হয়। আটকরে পর আদালতের নির্দেশে জিজ্ঞাসাবাদের জন্য ২দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে বুধবার বিকেলে মোঃ আব্দুর রহমান বাদশা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। যাতে সে ইসকন মন্দিরে গুলি-বোমা হামলায় চালানোর ঘটনায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। আদালত তাদের দুইজনকে ইতালী নাগরিক ডাঃ পিয়েরো পারলারিকে গুলি করে হত্যা চেষ্টায় বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আরও ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

দিনাজপুর ডিবি ওসি রেদওয়ান রহিম জানিয়েছেন, আটকদের জিজ্ঞাসাবাদের চাঞ্চল্যকর তথ্য প্রদান বেরিয়ে আসছে। তথ্য যাচাই-বাচাই পুর্বক পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

অপরাধ

আপনার মতামত লিখুন :