ইউপি নির্বাচন উপলক্ষে মাঠ পর্যায়ে মতবিনিময় করবেন নির্বাচন কমিশনার জাবেদ আলী

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৬ PM, ১৩ মার্চ ২০১৬

ডেস্ক রিপোর্ট : সারাদেশে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে মাঠ পর্যায়ে মতবিনিময় করবেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জাবেদ আলী। সেই কারণে তিনি আগামী ২৩ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত কুমিল্লা, চাঁদপুর ও শরীয়তপুর জেলায় অবস্থান করবেন।

এদিকে নির্বাচন কমিশনার মো. শাহ নেওয়াজও চাঁদপুর সফরে যাচ্ছেন। তবে তিনি নিজ বাড়িতে অবস্থান করবেন আগামী ১৫ মার্চ। এরপর ১৬ মার্চ লক্ষ্মীপুর জেলা সার্ভার স্টেশন উদ্বোধন করে আবার চাঁদপুরের বাড়িতে ফিরবেন। সেখানে রাত্রিযাপন করে ১৭ মার্চ ঢাকায় ফিরবেন।

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জাবেদ আলী ইউপি নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন সম্পর্কে অবহিত হবেন। যা এর আগে কোনো নির্বাচন কমিশনার করেননি।

তার সফরসূচি থেকে জানা গেছে, ২৩ মার্চ কুমিল্লার লাকসামের উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউপি নির্বাচন নিয়ে মতবিনিময় করবেন। এরপর চাঁদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ে মতবিনিময় করবেন ২৪ মার্চ। ২৫ মার্চ চাঁদপুর জেলা সার্ভার স্টেশন পরিদর্শ ও ২৬ মার্চ হাইমচর উপজেলায় ভোটকেন্দ্র পরিদর্শনে যাবেন। ২৭ মার্চ শরীয়তপুরের ভেদরগঞ্জে রাত্রিযাপনের পর ২৮ মার্চ জেলা প্রশাসকের কার্যালয়ে মতবিনিময় করবেন এই কমিশনার। এরপর ওইদিন বিকেলেই তিনি ঢাকায় ফিরবেন।

এছাড়া তিনি সোমবার (১৩ মার্চ) থেকে ১৬ মার্চ পর্যন্ত প্রতিদিন পর্যায়ক্রমে পুলিশ, বিজিবি, আনসার, কোস্ট গার্ড ও র‌্যাব সদর দফতর সফর করবেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :