আ’লীগ সরকার যতোদিন ক্ষমতায় থাকবে দেশের উন্নয়ন সাধিত হবেই হবে -সুজন

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৭ PM, ০৯ অক্টোবর ২০২০

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি : মন্দির-মসজিদ ও মাদ্রাসার উন্নয়নে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির বিশেষ বরাদ্দ হতে চার লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার তিনটি ধর্মীয় প্রতিষ্ঠানে এসব অনুদান তুলে দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও এমপি’র সুযোগ্য পুত্র মাজহারুল ইসলাম সুজন।

অনুদান প্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের বেলুয়া জামে মসজিদ (এক লক্ষ টাকা), বকুয়া ইউনিয়নের ধীরগঞ্জ দুর্গা মন্দির (এক লক্ষ টাকা) ও কালিগঞ্জ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা (দুই লক্ষ টাকা)।

এসময় হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, উপজেলা যুবলীগের সভাপতি আমজাদ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুদানের চেক প্রদানকালে মাজহারুল ইসলাম সুজন বলেন, আমার আব্বার নির্বাচনী প্রতিশ্রুতি ছিলো অত্র এলাকার মসজিদ-মন্দিরসহ সকল প্রকার ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন সাধন। নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষায় তিনি ক্রমাগতভাবে তার বিশেষ বরাদ্দ থেকে অনুদান প্রদান করে চলেছেন। আ’লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার যতোদিন ক্ষমতায় থাকবে দেশের উন্নয়ন সাধিত হবেই হবে।

দেশের বর্তমান ধর্ষণ সন্ত্রাসের কথা উল্লেখ করে তিনি বলেন, আজ একটি মহল সরকারের এসব উন্নয়নমূলক কর্মকান্ড দেখে ঈর্ষান্বিত হয়ে দেশে ধর্ষণের নামে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। আপনারা সকলেই এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকবেন, যাতে ষড়যন্ত্রকারিরা মাথা চাড়া দিয়ে উঠতে না পারে।

অনুদান প্রদান শেষে আ’লীগের এ পরিশ্রমী নেতা বন্যার পানিতে বিলীন হয়ে যাওয়া উপজেলার আমগাঁও গ্রামের অসহায় বৃদ্ধা সোনামতি (৭০)’র সাথে দেখা করেন এবং দ্রুত সময়ের মধ্যে সরকারি উদ্যোগে তাকে নতুন সেমিপাকা বাড়ী প্রদানের আশ্বাস প্রদান করেন।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :