আবাসিক কটেজে অভিযান চালিয়ে ইয়াবা ও যৌনকর্মীসহ ৫২ জন আটক !

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৯ PM, ০৯ জানুয়ারী ২০২১

কক্সবাজার : কক্সবাজার শহরের কলাতলী এলাকায় কয়েকটি আবাসিক কটেজে অভিযান চালিয়ে ইয়াবা ও যৌনকর্মীসহ ৫২ জনকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে কক্সবাজার শহরের কলাতলী হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকায় তিনটি কটেজে অভিযান চালানো হয়। এ অভিযানে আটক ৫২ জনের মধ্যে ৩১ জন নারী ও ২১ জন পুরুষ।

পুলিশ জানিয়েছে, আটককৃত এ সকল নারী-পুরুষ এ ধরনের কটেজগুলোতে অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত রয়েছে। এর মধ্যে একটি কটেজ থেকে ইয়াবাও উদ্ধার হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম বলেন, ‘কিছু আবাসিক কটেজের মালিক ও ম্যানেজারসহ সংঘবদ্ধ একটি চক্র তাদের কটেজগুলোতে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। এ খবরের ভিত্তিতে আমরা এমন তিনটি কটেজে অভিযান চালাই। শুক্রবার বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত চালানো অভিযানে ৩১ জন নারীসহ মোট ৫২ জনকে আটক করা হয়।’

তিনটি কটেজে চালানো অভিযানের বিষয়ে তিনি আরও জানান, অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগে ড্রিম প্যালেস কটেজ থেকে এক কর্মচারীসহ ৮ জন পুরুষ ও ২ জন নারী, মিম রিসোর্ট থেকে এক কর্মচারীসহ ১৩ জন পুরুষ ও ১৭ জন নারী এবং আজিজ গেস্ট ইন থেকে ১০ জন পুরুষ ও ২ জন নারীকে আটক করা হয়। এ সময় আজিজ গেস্ট ইন কটেজের ম্যানেজারের ডেস্ক থেকে ৩৬০টি ইয়াবা উদ্ধার হয়েছে।

এ তিনটি কটেজ ছাড়াও নামফলকবিহীন একটি কটেজে অভিযান চালানো হলেও ভেতরে থাকা লোকজন পেছনের গোপন দরজা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ঘটনার বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। আজ শনিবার সকালে তাদের কক্সবাজার আদালতে সোপর্দ করা হবে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. রফিকুল ইসলাম আরও বলেন, ‘অচিরেই পর্যটন শহরকে সব ধরনের অপরাধমুক্ত করা হবে। এ ছাড়া যানজট পরিস্থিতিও স্বাভাবিক রাখা হবে। এজন্য কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। কোনো অপরাধীদের ছাড় দেওয়া হবে না।’

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :