‘আতিয়া মহল’-এ আটকা পড়া সব বাসিন্দাদের নিরাপদে বের করে নিয়ে এসেছেন সেনাবাহিনী

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১২ PM, ২৫ মার্চ ২০১৭

সিলেট সংবাদদাতা : জঙ্গি আস্তানা সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়িতে ‘আতিয়া মহল’-এ আটকা পড়া সব বাসিন্দাদের নিরাপদে বের করে নিয়ে এসেছেন সেনাবাহিনীর প্যারা-কমান্ডোর সদস্যরা। তবে তাদের সংখ্যা জানা যায়নি।

শনিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে আর্মি  ইন্টেলিজেন্সের পক্ষ থেকে ব্রিফিং করে এ তথ্য জানানো হয়। তাদের পার্শ্ববর্তী একটি স্কুলে রাখা হয়েছে।

এর আগে শনিবার সকাল ৮টা ৪৬ মিনিট থেকে অভিযান শুরু করে সেনাবাহিনীর প্যারা-কমান্ডোর সদস্যরা।  অভিযানে নেতৃত্ব দিচ্ছেন ১৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আনোয়ারুল মোমেন পিএসসি । ভবনের ভিতরে প্রায় ৪০ জন সেনা সদস্য প্রবেশ করে। বাড়ির বাইরে অবস্থান নিয়েছে পুলিশ, সোয়াত ও প্যারা-কমান্ডোর বাকি সদস্যরা।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার রোকন উদ্দীন জানান, ‘এই মুহূর্তে আতিয়া মহল সেনা কমান্ডোদের নিয়ন্ত্রণে রয়েছে। তারা অভিযান পরিচালনা করছেন।’

এর আগে গত বৃহস্পতিবার (২৩ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ ঘিরে ফেলে পুলিশ।  শুক্রবার সকাল ৮টার দিকে বাড়ির ভেতর থেকে বাইরের দিকে গ্রেনেড ছোড়া হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

পরে অভিযান পরিচালনার জন্য বিকেলে ঢাকা থেকে সোয়াত টিম ও রাত সাড়ে ৭টার দিকে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। এরপরে শুক্রবার (২৪ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে অভিযানে নেতৃত্ব দিতে সিলেটে পৌঁছান কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

অপরাধ

আপনার মতামত লিখুন :