1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৫:৩৭ পূর্বাহ্ন

আইসিইউ না পেয়ে করোনার উপসর্গ নিয়ে দুই ভাইয়ের করুন মৃত্যু !

  • প্রকাশিত: শনিবার, ৬ জুন, ২০২০
  • ৯৬ পঠিত

করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রামে অসুস্থ দুই ভাইকে বাঁচানোর জন্য পানির মতো টাকা ঢেলেছে পরিবার। যতো টাকা লাগে খরচ করতে চেয়েও তাদের জন্য মিলেনি আইসিইউ। ৮ ঘণ্টার ব্যবধানে করুণ মৃত্যু হয় হাটহাজারীর বাসিন্দা দুই ভাইয়ের। কয়েকদিন আগে তাদের কাছ থেকে করোনা পরীক্ষার নমুনা নেওয়া হলেও ফলাফল এখনও পাওয়া যায়নি।

নিহত এই দুই ভাই হলেন পৌরসভার ৩নং ওয়ার্ডের পূর্ব দেওয়ান নগর জোহরা বাপের বাড়ির মরহুম গোলাম রসুলের ছেলে মধ্যপ্রাচ্য প্রবাসী মো. শাহ আলম (৩৬) এবং তার ছোট ভাই হাটহাজারী বাজারের এন জহুর মার্কেটের কাপড়ের দোকানের ব্যবসায়ী মো. শাহ জাহান (৩২)।

শুক্রবার (৫ জুন) দুপুর ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান শাহ আলম। এর মাত্র ৮ ঘণ্টা পর রাত ১০টার দিকে চমেক হাসপাতালেই মারা যান ছোট ভাই ব্যবসায়ী শাহজাহান। হাসপাতালে আইসিইউ বেড পাওয়া না যাওয়ায় অনেকটা বিনা চিকিৎসাতেই দুই ভাইয়ের করুণ মৃত্যু হয়।

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুই ভাই চার দিন আগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। এর মধ্যে তাদের শ্বাসকষ্ট চরমে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাদের আইসিইউতে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। কিন্তু কোনোভাবেই আইসিইউর ব্যবস্থা করতে না পারার একপর্যায়ে শুক্রবার (৫ জুন) দুপুর ২টার দিকে হাসপাতালেই মারা যান শাহ আলম। অপর ভাই শাহজাহানও শ্বাসকষ্টে ভুগতে ভুগতেই রাত ১০টার দিকে মারা যান।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page