1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

অবৈধভাবে বালু উত্তোলন ঠেকাতে গিয়ে ইউএনওসহ চারজন আহত !

  • প্রকাশিত: রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৭৭ পঠিত

ব্রাহ্মণবাড়িয়া : সাবেক যুবলীগ নেতা ও বর্তমানে ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর হোসেন অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু তুলছিলেন। এই অপরাধে ভ্রাম্যমাণ আদালত তাকে এক বছরের কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করে আটক করেন। এসময় আলমগীরের সমর্থকরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ গুলি চালাতে বাধ্য হয়। এসময় স্থানীয় উপজেলা নির্বাহী অফিসারসহ চার পুলিশ সদস্য আহত হন।

রবিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ঘটেছে এই ঘটনা।

আহতরা হলেন- কসবার ইউএনও মাসুদউল আলম, কসবা থানার এসআই মো. হারুনুর রশিদ, পুলিশের নায়ের আলী আজম, কনস্টেবল মাহবুবুল, জয়রুপ। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদউল আলম জানান, ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের ঘটনায় পাঁচ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কসবার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালানো হয়। এমন সময় কসবা পশ্চিম ইউনিয়নের বাসিন্দা আলমগীরসহ দুই জনকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত আলমগীরকে সাজা দিয়ে থানায় নিয়ে আসতে থাকে। এমন অবস্থায় বিলঘর এলাকায় পৌঁছালে এই হামলা হয়।

আলমগীরকে ছাড়িয়ে নিতে এই হামলা হয় বলে তিনি অভিযোগ করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে ১০ রাউন্ড গুলি ছুড়তে হয়। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদেরকে গ্রেপ্তারেরও চেষ্টা চলছে।

ঠাখ/ডেস্ক/আরএফ/বিডি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page