অবাধ ও সুষ্ঠ নির্বাচন হওয়ায় ধানের শীষ জিতেছে-নবনির্বাচিত মেয়র মির্জা ফয়সল

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৭ PM, ১২ জানুয়ারী ২০১৬

নিজস্ব সংবাদদাতা : ঠাকুরগাঁও পৌরসভার নবনির্বাচিত মেয়র মির্জা ফয়সল আমিন বলেন, অবাধ ও সুষ্ঠ নির্বাচন হলে ধানের শীষ জিতে, আজকের নির্বাচন অবাধ ও সুষ্ঠ হওয়ায় ধানের শীষ জিতেছে, নির্বাচনে জয় লাভ করায় তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়ায় তিনি মুঠোফোনে এ অনুভূতির কথা জানান । আজ ঠাকুরগাঁওয়ের স্থগিত ৩টি কেন্দ্রের ভোট গ্রহন সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে। ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সল আমিন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার স্থগিত তিনটি কেন্দ্রের ভোট গণনা শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা তাকে নির্বাচিত ঘোষণা করেন। তিনি মোট ১৯ হাজার ১৯৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী তহমিনা আখতার মোল্লা পেয়েছেন ১২ হাজার ৬২৭।

এর আগে ২১টি কেন্দ্রের মধ্যে ১৮টি কেন্দ্রের ফলাফল মির্জা ফয়সাল আমিন ভোট পেয়েছিলেন ১৬ হাজার ৩২৯টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী তহমিনা আখতার মোল্লা পেয়েছিলেন ১১ হাজার ৬৫১ ভোট।

মঙ্গলবার অনুষ্ঠিত তিনটি কেন্দ্রের ভোটার ছিল ৬ হাজার ৩৭৫। এর মধ্যে ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজে মোট ২ হাজার ৬০৫ ভোটের মধ্যে ধানের শীষ ৯১০ ও নৌকা ৩৫১, গোবিন্দ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক হাজার ২০১ ভোটের মধ্যে ধানেরশীষ ৬৬৫ ও নৌকা ২১০ও পলিটেকনিক কলেজে দুই হাজার ৫৬৯ ভোটের মধ্যে ধানের শীষ পেয়েছে ১২৯২ ও নৌকা ৫১৪ ভোট।

জেলার খবর

আপনার মতামত লিখুন :