অপরিকল্পিতভাবে উত্তোলিত বালুর স্তূপ ধসে শিশুর মৃত্যু!

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৫ PM, ০৮ ফেব্রুয়ারী ২০১৯

শেরপুর : অপরিকল্পিতভাবে উত্তোলিত বালুর স্তূপ ধসে শেরপুরের নালিতাবাড়ীতে সোহান নামে ছয় বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন শিশু।

শুক্রবার দুপুরে উপজেলার গোবিন্দনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান ওই গ্রামের আরিফুর রহমানের ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, গোবিন্দনগর গ্রামের ভোগাই নদীর তীর সংলগ্ন রাস্তার পাশে নদী থেকে অপরিকল্পিতভাবে উত্তোলিত বালু উচু করে স্তূপ আকারে রাখা ছিল। শুক্রবার দুপুরে ওই গ্রামের রিকশাচালক আরিফুর রহমানের ছেলে সোহান তার সঙ্গীদের নিয়ে খেলতে যায়। একপর্যায়ে উপর থেকে স্তূপ ধসে পড়লে সোহান ও তার তিন সঙ্গী বালুচাপা পড়ে। পরে আশপাশের লোকজন দ্রুত চারজনকেই উদ্ধার করে। তবে সোহানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে আরও শিশু চাপা থাকতে পারে এমন খবর পেয়ে নালিতাবাড়ী দমকল বাহিনীর কর্মীরা সেখানে উদ্ধার অভিযান চালায়। তবে শেষ পর্যন্ত আর কোনো শিশুকে বালুচাপা অবস্থায় পাওয়া যায়নি।

নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এস্কেভেটর দিয়ে আমরা খুঁজে দেখেছি বালুর নিচে আর কোনো শিশু নেই। নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এ বিষয়ে নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ পেলে আইনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

ঠাখ/ডেস্ক/বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :